অনাথ শিশু
- আমির ইশতিয়াক ১৮-০৫-২০২৪

কনকনে এই শীতের মাঝে
হাড় কাঁপানো সকাল-সাঁঝে,
পাই না কারো একটু আদর
কে দেবে গো একটি চাদর?

কাঁপছি আমি থরথরিয়ে
প্রাণ বুঝি যায়― যায় বেরিয়ে,
এমন সময় সূর্য মামা
দেয় পরিয়ে গরম জামা।

১৩/১১/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।